Saturday, April 13, 2024
Homeপশ্চিমবঙ্গপূর্ব বর্ধমানটানা বৃষ্টি ও বাঁকা নদীতে জল ছাড়ার ফলে জলমগ্ন বর্ধমান শহরের ১৯...

টানা বৃষ্টি ও বাঁকা নদীতে জল ছাড়ার ফলে জলমগ্ন বর্ধমান শহরের ১৯ নম্বর ওয়ার্ড, দুর্ভোগ এলাকাবাসীর

- Advertisement -

টিএসপি বাংলা ওয়েবডেস্ক, বৃহস্পতিবার, ০৩ আগস্ট ২০২৩, বর্ধমান: টানা দু’দিনের বৃষ্টি ও বাঁকা নদীতে জল ছাড়ায় জলমগ্ন বর্ধমান শহরের ১৯ নম্বর ওয়ার্ডের সাহাচেতন বালিবাগান এলাকা। বেশ কয়েকটি বাড়ির ভেতরে বাঁকার উপচে পড়া জল প্রবেশ করার কারণে দুর্ভোগে এলাকাবাসী।

- Advertisement -

সোমবার ও মঙ্গলবারের টানা দু’দিনের বৃষ্টি, তার ওপর ডিভিসি -এর জল ছাড়ায় বেড়েছে বাঁকা নদীর জল। আর তাতেই একেবারে নাজেহাল অবস্থা বর্ধমান শহরের ১৯ নম্বর ওয়ার্ডের বালিবাগান এলাকার একাংশের বাসিন্দাদের।

আরও পড়ুন: সল্প বৃষ্টিতেই জলমগ্ন বর্ধমান শহরের একাধিক এলাকা, “স্থায়ী সমাধান কবে?” প্রশ্ন স্থানীয়দের

- Advertisement -

একদিকে বৃষ্টি অন্যদিকে বাঁকাতে বেড়েছে জল, আর এতেই এলাকা জল থইথই। ১৯ নম্বর ওয়ার্ডের সাহাচেতন এলাকার মধ্য দিয়েই গিয়েছে বাঁকা নদী। এলাকা জলমগ্ন হয়ে পড়ায় সাপ ও অন্যান্য পোকামাকড় ঘরে ঢুকছে বলে অভিযোগ স্থানীয়দের।

আতঙ্কে রয়েছেন এলাকার প্রায় ৩০ থেকে ৩৫ টি পরিবার। জল পেরিয়েই যাতায়াত ও পানীয় জল নিতে হচ্ছে বাসিন্দাদের। স্কুলে যেতে পারছেনা পড়ুয়ারা বলে অভিযোগ। স্থানীয়দের অভিযোগ বাঁকা সংস্কার না হওয়ার জন্য জল ছাড়লেই এলাকা প্লাবিত হয়ে যায়।

- Advertisement -
Sk Sahiluddin
Sk Sahiluddinhttps://www.thestreetpress.com
Sk Sahiluddin is a seasoned journalist and media professional with a passion for delivering accurate and impactful news coverage to a global audience. As the Editor of TSP Bangla, he plays a pivotal role in shaping the editorial direction and ensuring the highest journalistic standards are upheld.
আরও পড়ুন
- Advertisment -

জনপ্রিয় খবর