শুক্রবার, জুন 21, 2024
হোমক্রাইমমালদায় অষ্টম শ্রেণীর ছাত্রীকে গলা কেটে খুনের চেষ্টা, মূল অভিযুক্তকে গ্রেফতার করলো...

মালদায় অষ্টম শ্রেণীর ছাত্রীকে গলা কেটে খুনের চেষ্টা, মূল অভিযুক্তকে গ্রেফতার করলো পুলিশ

এত অল্পবয়সী ছেলে-মেয়েদের মধ্যে এই ধরনের প্রবণতায় পুলিশও কিছুটা হতবাক হয়ে গিয়েছে।

- Advertisement -

নিজস্ব প্রতিনিধি, বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪, মালদা: অষ্টম শ্রেণীর প্রতিবেশী ছাত্রীকে গলা কেটে খুনের চেষ্টা চালানোর ঘটনায় মূল অভিযুক্ত উজ্জ্বল মণ্ডলকে গ্রেফতার করলো পুরাতন মালদা থানার পুলিশ। মঙ্গলবার গভীর রাতে অভিযুক্তকে গ্রেপ্তারের পর বুধবার আদালতে যাওয়ার সময় ধৃত উজ্জ্বল মণ্ডল জানিয়েছে, প্রেমে প্রতারণার কারণেই সুদীপা স্বর্ণকারকে ভয় দেখানোর জন্যই এভাবে হামলা চালানো হয়। স্টিলের চাকু দিয়ে এদিন ওই ছাত্রীর উপর হামলা চালিয়েছিল সে। খুন করার পরিকল্পনা থাকলে সে লোহার চাকু দিয়েই ওই ছাত্রীর ওপর হামলা চালাতো।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকেল তিনটে নাগাদ মহিষবাথানি গ্রাম পঞ্চায়েতের আটমাইল এলাকায় একটি বেসরকারি বাংলা মাধ্যম স্কুল থেকে বাড়ি ফিরছিলেন অষ্টম শ্রেণীর ছাত্রী সুদীপা স্বর্ণকার (১৩) । সেই সময় উজ্জ্বল মণ্ডল নামে ওই এলাকারই এক যুবক চাকু নিয়ে ওই ছাত্রীর উপর হামলা চালায়। সুদীপার গলায় একাধিক চাকু দিয়ে একাধিক কোপ মারে। বর্তমানে ওই ছাত্রীর চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজে। চিকিৎসকেরা জানিয়েছেন, এখনো সংকটজনক অবস্থায় রয়েছে ওই ছাত্রী।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, এই ঘটনার পর মঙ্গলবার সারাদিন গা ঢাকা দিয়েছিল অভিযুক্ত উজ্জ্বল মন্ডল। এদিন রাত বারোটা নাগাদ পুরাতন মালদা থানার বুলবুলি মোড়ে মুখ ঢেকে গায়ে চাদর দিয়ে গাড়ি ধরতে এসেছিল অভিযুক্ত উজ্জ্বল মন্ডল। তার পরিকল্পনা ছিল বামনগোলা হয়ে দক্ষিণ দিনাজপুর পালাবার। সেই সময় পুলিশ নজরদারি চালিয়ে বুলবুলিমোড় থেকে উজ্জ্বল মণ্ডলকে গ্রেফতার করে।

- Advertisement -

বুধবার আদালতে যাওয়ার সময় ধৃত উজ্জ্বল মণ্ডল জানিয়েছে, ওই ছাত্রীর সঙ্গে দীর্ঘদিনের প্রেম ছিল তার। কিন্তু এরই মধ্যে আরও এক যুবকের প্রেমে জড়িয়ে পড়ে সুদীপা। এমনকি তার সাথে সম্পর্ক বিচ্ছেদের চেষ্টা চালায় সুদীপা। তিন দিন ধরে ওই ছাত্রী তার সঙ্গে কোন রকম কথাই বলছিল না। এরপরই প্রতিশোধ নিতেই তাকে এভাবে হামলা চালিয়ে ভয় দেখানোর পরিকল্পনা করেছিল সে।

পুলিশ জানিয়েছে, জখম অষ্টম শ্রেণীর ছাত্রীর বাবা সমিত স্বর্ণকার পুরাতন মালদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। প্রাথমিক তদন্তে ত্রিকোণ প্রেমের গল্প উঠে এসেছে। এত অল্পবয়সী ছেলে-মেয়েদের মধ্যে এই ধরনের প্রবণতায় পুলিশও কিছুটা হতবাক হয়ে গিয়েছে। ধৃত উজ্জল মণ্ডলের বিরুদ্ধে ৩০৭ ধারা এবং পক্সো আইনে মামলা রুজু করেছে পুরাতন মালদা থানার পুলিশ। ধৃতকে এদিন জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের নিজেদের হেফাজতে চেয়ে মালদা আদালতে আবেদন জানিয়েছে তদন্তকারী পুলিশকর্তারা।

- Advertisement -
Sk Sahiluddin
Sk Sahiluddinhttps://www.tspbangla.com/profile/usksahil
Sk Sahiluddin is a seasoned journalist and media professional with a passion for delivering accurate and impactful news coverage to a global audience. As the Editor of TSP Bangla, he plays a pivotal role in shaping the editorial direction and ensuring the highest journalistic standards are upheld.
আরও পড়ুন
- Advertisment -

জনপ্রিয় খবর